http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 3 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শাজাহানপুরে এমপি বাবলু কর্তৃক গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

admin
December 3, 2022 5:11 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শাজাহানপুরে মাননীয় সংসদ সদস্য-৪২, বগুড়া-০৭(শাজাহানপুর-গাবতলী) রেজাউল করিম বাবলু কর্তৃক গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও চিকিৎসা কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সাংসদ রেজাউল করিম বাবলু জানান, চলতি অর্থ বছরের শুরু থেকে ২শতাধিক গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে চিকিৎসার জন্য আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ৬০লক্ষাধিক টাকার চেক বিতরণ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় শনিবার সকাল সাড়ে ১০টায় এমপি’র শাজাহানপুরে ব্যক্তিগত কার্যালয়ে ৩৪জন রোগীর মাঝে জনপ্রতি ৫০হাজার টাকা করে ১৭লক্ষ টাকার চেক বিতরণ করেন। চেক প্রাপ্তদের মাঝে সুইটি বেগম সহ অন্যান্যরা জানান, এই টাকা আমাদের কতটুকু উপকারে আসল তা ভাষায় প্রকাশ করতে পারছিনা, তারা আবেগ আপ্লুত হয়ে এমপি বাবলু সহ প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তাঁদের ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন, এমপির ব্যক্তিগত সহকারী রেজাউল করিম রেজা, মোসলেম উদ্দিন, ছামিউল ইসলাম, আরিফুল ইসলাম, ফারুক হোসেন প্রমূখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।