http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 18 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরের বিদ্যুৎ শ্রমিক বদিউজ্জামান বদি আর নেই

admin
February 18, 2023 7:41 am
Link Copied!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শেরপুরে গতকাল শুক্রবার রাত ৮ টায় বগুড়া শেরপুরের দুবলাগাড়ী চকপোতার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে বদিউজ্জামান বদি চলে গেছেন না ফেরার দেশে। দুবলাগাড়ীর বিশিষ্ট হোটেল ব্যবসায়ী সাইফুলের মেঝো ভাই বদিউজ্জামান বদি তার নিজ বাসভবনে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজেউন…। তার মৃত্যুর ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া পড়েছে।

ইন্তেকালের পুর্বে বদিউজ্জামান বদি ক্যান্সারজনিত রোগে ভুগছিলেন দীর্ঘদিন বিছানায় পরেছিলেন অসুস্থ্য হয়ে। তিনি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির শেরপুর শাখায় কর্মরত ছিলেন। তার পরিবারে এক ছেলে ও মেয়েসহ স্ত্রী ও মা বাবা ভাইবোনসহ অসংখ্য আত্মীয় স্বজন আছেন। মরহুমের জানাজার নামাজ আজ ১৮ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ ঘটিকায় ঐতিহ্যবাহী দুবলাগাড়ী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

উক্ত জানাযার নামাজে সকল ধর্মপ্রাণ মুসলমানগনদের উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইলো।
হে মহান আল্লাহতালা তুমি তাকে জান্নাত দান করো ও তার পরিবারকে শোক সইবার ক্ষমতা দাও আমিন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।