http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

admin
September 28, 2022 5:21 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুর শহরে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ী শেখ গোলাম মুর্তুজা অভি (৩৩) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

২৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় শেরপুর উপজেলা পরিষদের নয়াপাড়া এলাকায় গ্যারেজের সামনে এ ঘটনাটি ঘটে। এসময় ছুরিকাঘাতে গুরুতর আহত অভিকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তির করলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে।

নিহত অভি শেরপুর পৌর শহরের বারদুয়ারীপাড়ার মৃত হোসাইন কাওয়ার ফুয়াদের ছেলে। সে ব্যবসা বাণিজ্যের পাশাপাশি স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিল বলেও জানা গেছে।

এ বিষয়ে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) ছাম্মাক হোসেন বলেন, ছুরিকাঘাতে নিহত অভি’র শরীরের বিভিন্ন অংশে ধারালো ছুরি দিয়ে উপর্যুপূরি আঘাত করা হয়েছিল।

এব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, কি কারণে খুন হয়েছে তা জানা যায়নি। তবে তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেলে আছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।