http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 11 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে আনন্দ টিভির ৫ম বর্ষপূর্তি উদযাপন

admin
March 11, 2023 4:13 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়া শেরপুরে ১১ মার্চ ২০২৩ ইং, শনিবার সকাল ১১ টায় আনন্দ টিভির ৫ম বর্ষপূর্তি ও ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে বগুড়া জেলা প্রতিনিধি বাঁধন কর্মকার কৃষ্ণের আয়োজনে কেক কেটে আনন্দ টিভির বর্ষপূর্তির অনুষ্ঠান পালিত হয়েছে। ২০১৮ সালের ১১ মার্চ “হৃদয়ের কথা বলে” শ্লোগানে যাত্রা শুরু করে দর্শক নন্দিত স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি। এরপর আনন্দ টিভির পথচলায় বর্তমানে আরও জনপ্রিয়তা পেয়েছে। প্রাণিসম্পদ অফিস চত্বর থেকে এক শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সৌরভ অধিকার শুভ’র সঞ্চালনায়, অনুষ্ঠানের শুরুতে আনন্দ টিভির স্বপ্নদ্রষ্টা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্বাস উল্লাহ শিকদারের প্রতি শ্রদ্ধা জানানো। আনন্দ টিভির ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া-৭ আসনের জাতীয় সংসদ সদস্য রেজাউল করিম বাবলু।

এসময় শেরপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরীন, শেরপুর থানার অফিসার ইনচার্জ ওসি আতাউর রহমান খন্দকার, শেরপুর পৌর মেয়র আলহাজ্ব জানে আলম খোকা,প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ রায়হান পিএএ, বগুড়া জেলা পরিষদের সদস্য ও শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টো, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দিপক কুমার,শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, প্রথম আলো প্রতিনিধি সবুজ চৌধুরী, যুগান্তর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা আনন্দ টিভি’র ৫ বছরের কর্মকান্ড নিয়ে ভূয়সী প্রশংসা ও ভবিষ্যত উজ্জল সাফল্য কামনা করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।