http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 26 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে নিখোঁজ বৃদ্ধের লাশ পুকুর থেকে উদ্ধার

admin
September 26, 2022 4:12 am
Link Copied!

শেরপুর (বগুড়া)প্রতিনিধি:
বগুড়া শেরপুরে দুইদিন আগে নিখোঁজ হওয়া জয়নাল আবেদীন দুলাল (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে শেরপুরের খামারকান্দি ইউনিয়নের ফারাজিপাড়া এলাকার মৃত্যু ফয়েজ উদ্দিনের ছেলে। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত্রি ৮টার দিকে নিজ পুকুর থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

জানা যায়, গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজ আদায় করার জন্য বাড়ি হইতে বের হয় জয়নাল আবেদীন দুলাল। এরপর থেকে সে বড়ি ফিরে না আসায় শেরপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

এলাকায় মাইকিং করেও কোনো খোঁজ পাওয়া যায়নি । রবিবার রাত্রি আটটায় পুকুরে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী জানান, সে নিজ পুকুর ধারের সরু রাস্তা দিয়ে যাওয়ার সময় পুকুরের মধ্যে পড়ে যেতে পাড়ে বলে ধারনা।
তিনি মৃগী রোগী ছিলেন।

এ বিষয়ে শেরপুর থানার এস,আই (নিঃ) শাহাদাত হোসেন ও এস,আই হাসান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিধি মোতাবেক লাশের সুরতহাল শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।