http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 1 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে পাওনা টাকা না দেওয়ায় মারপিট ও হত্যাচেস্টার অভিযোগ

admin
June 1, 2023 10:18 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে পাওনা টাকা না দেয়ায় রাসেল (১৯) নামের এক যুবককে বেধড়ক মারপিট করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার (৩১ মে) দুপুরে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের মধ্যভাগ গ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে আহত যুবক শেরপুর উপজেলা হাসপাতালে ভর্তি আছেন। শেরপুর থানায় যুবকের বাবা আকবর হোসেন একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বুধবার দুপুর ১টার দিকে কয়েকজন ব্যক্তি আমাকে বলে যে তার ছেলে নিকট থেকে তারা টাকা পান। তখন বিষয়টি আমি দেখবো বলে জানাই।

 

এসময় তারা প্রতিবেশী মোমিনের বাড়িতে আমার ছেলেকে পেয়ে তাকে এলোপাথাড়ি কিল ঘুষি ও লাথি মেরে ছিলাজখম করে এবং হত্যার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ধুনট উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামের তুহিন (২৬) ও যুগিগাতি গ্রামের চাঁনমিয়া (৪৫) এই দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।