http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ফ্লাইওভার ওভারব্রিজ আন্ডারপাস ও ইউটার্ণ নির্মিত হবে-মজিবর রহমান মজনু

admin
March 19, 2023 12:38 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন এলেঙ্গা হাটিকুমরুল রংপুর ফোরলেন মহাসড়কের শেরপুর শহরের ধুনট মোড় থেকে হাজিপুর মডেল মসজিদ পর্যন্ত ফ্লাইওভার নির্মিত হবে।

তিনি শেরপুর নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু’র সাথে আলাপকালে বলেন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তার কথা হয়েছে শেরপুরের মানুষের সুবিধার কথা বিবেচনা করে ফোরলেন মহাসড়ক পারাপারের জন্য  ইতিমধ্যে ফ্লাইওভার ওভারব্রিজ আন্ডারপাস ও ইউটার্ণ নির্মাণ  করার প্রস্তাব প্রেরণ করা হয়েছে এবং তা বর্তমানে অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন শেরপুরে ফ্লাইওভার ওভারব্রিজ আন্ডারপাস ও ইউটার্ণ নির্মিত হবে ইনশাআল্লাহ। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম ফারুক, সহ-সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।