http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 25 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে মহিলা কলেজ অধ্যক্ষকে স্থায়ী বরখাস্তের দাবীতে মানববন্ধন

admin
September 25, 2022 9:49 am
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:
বগুড়ার শেরপুরের টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের অস্থায়ি বরখাস্তকৃত অধ্যক্ষ্যের দুর্নীতি ও অনিয়মের অভিযোগে ওই অধ্যক্ষকে স্থায়ী বরখাস্তের দাবীতে কলেজ গেটে গতকাল রোববার ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় কলেজের গর্ভনিং বডি, শিক্ষক ও কর্মচারীরা মানব বন্ধন করেছে।
মানববন্ধনে কলেজ গর্ভনিং বডির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক, সাবেক অধ্যক্ষ সম হাফিজুল ইসলাম, সদস্য ডা. ইকবাল হোসেন সনি, আলহাজ্ব শাহ আলম, শিক্ষক প্রতিনিধিসহ শতাধিক শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, কলেজের অর্থ আত্মসাত করা সহ গর্ভনিং বডির সিদ্ধান্তকে উপেক্ষা করা ছাড়াও নানাবিধ দুর্নীতিতে অভিযুক্ত অধ্যক্ষকে স্থায়ী বরখাস্ত করার দাবী করেন।
উল্লেখ্য, প্রতিষ্ঠানে দায়িত্ব পালন অবস্থায় অর্থ আত্মসাত,দুর্নীতি ও অনিয়মের অভিযোগে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ একেএম নূরুল ইসলামকে গর্ভনিং বডি গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এক সভায় তাকে সাময়িক বরখাস্ত করেছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।