http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 13 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে সাবেক ছাত্রলীগ নেতা হাবলু ও রুবেলের ২০ তম মৃত্যুবার্ষিকী পালিত

admin
May 13, 2023 5:04 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

আজ ১৩ ই মে (শনিবার) দুপুরে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়ার শেরপুর উপজেলা শাখার আয়োজনে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী ও মহিলা কলেজ প্রাঙ্গনে শেরপুর উপজেলা শাখার সাবেক সভাপতি ছাত্রনেতা মরহুম মনোয়ার রহমান হাবলু এবং শেরপুর পৌর ছাত্রলীগ নেতা মরহুম ফজলুল বারী রুবেল এর ২০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর ধুনটের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। এ সময় আরও উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবর রহমান মজনু,

শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, শেরপুর উপজেলার ভাইসচেয়ারম্যান শাহজামাল সিরাজি, শেরপুর পৌর আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অন্যান্য নের্তৃবৃন্দরা।  উক্ত ২০ তম মৃত্যুবার্ষিকীতে মরহুম এই দুই নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন সকলেই।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।