http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

Link Copied!

বগুড়ার শেরপুরে কুসম্বি ইউনিয়নে স্বামীর উপর অভিমান পলি রানি (২৪) নামের এক গৃহবধু বিষপান করে বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।

নিহত পলী শেরপুরের পোষী গ্রামের শ্রী দুলাল মিয়ার স্ত্রী। স্বামী শ্রী দুলাল জানান, গত সোমবার ১৯ সেপ্টেম্বর দুপুরে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। পরে আমি বাড়ি হতে বাজারের দিকে চলে যাই।

বিকেল ৪টার দিকে বাড়ীতে কেউ না থাকায় জমিতে দেওয়া বিষ পলী সেবন করে। পরে তাকে অসুস্থ অবস্থায় প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মারা যায়।

এ বিষয়ে শেরপুরের কুসুম্বি ইউনিয়নের দায়িত্বরত শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, পারিবারিক কলহের জেরে বিষপান করে এবং মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে এ বিষয়ে সদর থানায় ইউডি মামলা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।