http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 30 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুর আগুনে পুড়ে দোকান ও বাড়ি ভষ্মিভুত প্রায় সোয়া কোটি টাকার ক্ষতি

admin
November 30, 2022 4:33 pm
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:

বগুড়ার শেরপুর পৌর শহরের হাটখোলা এলাকায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ২৯ নভেম্বর মঙ্গলবার রাতে হাজী আব্দুল কুদ্দুস সরকারের একটি ভ্যারাইটি স্টোর ও বাড়ি আগুন লেগে ভষ্মিভুত হয়েছে। এতে প্রায় সোয়া কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।

জানা যায়, শেরপুর পৌর শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার মৃত ছহির উদ্দিন সরকারের ছেলে আব্দুল কুদ্দুস সরকার বাড়ির একটি অংশে আলিফ লাম মিম নামে একটি ভ্যারাইটি স্টোর দিয়ে ব্যবসা করে আসছিল। ২৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দোকান খোলা রেখে আব্দুল কুদ্দুস নামাজে যায়। এ সময় দোকানের দোতলায় গোডাউনে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

পরে দোকানের ফোম ও প্লাস্টিকের ম্যাটে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পরে বাড়ি ও দোকান পুড়ে ভষ্মিভুত হয়। এতে দোকানের মালামাল ৬০ লাখ টাকা, বাড়িতে রাখা নগদ সাড়ে ৬ লাখ টাকা ২১ ভরি সোনার গহনা ও দোকান ও বাড়ির আসবাবপত্র পুরে ৪৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সেই সাথে পাসপোর্ট, জমির দলিলপত্রাদি সহ মূল্যবান কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে বলে আব্দুল কুদ্দুস সরকার জানান। ৯৯৯ এ কল পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউস ইন্সপেক্টর নাদির হোসেন বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।