http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 14 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সদরের নামুজা বামনপাড়ার সমাজ সেবক আলহাজ্ব মোজাহার হোসেন এর জানাজার নামাজ সম্পন্ন

admin
January 14, 2023 11:01 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সদরের নামুজা ইউনিয়নের বামনপাড়ার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলী আহম্মেদ রাজুর খালু ও বামনপাড়া বন্দর ব্যবসায়ি এবারক হোসেন রাঙ্গার পিতা সমাজ সেবক আলহাজ্ব মোজাহার হোসেন, গত শুক্রবার দিবগত রাত ২টায় ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)

অদ্যই শনিবার বাদ জোহর মরহুমের জানাযার নামাজ তার নিজ বাসভবন বামনপাড়া গ্রামের অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজ পূর্বে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন নামুজা ইউপির সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন, সমাজ সেবক আলাহজ্ব মোঃ জালাল উদ্দিন, আব্দুল খালেক, দুদু মিয়া,পরিবারের পক্ষে ছেলে এবারক হোসেন রাঙ্গা। জানাযার নামাজে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।