http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 1 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া-৪ আসনে মাত্র ৮৩৪ ভোটে হেরে গেলেন হিরো আলম

admin
February 1, 2023 11:35 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম মাত্র ৮৩৪ ভোটে হেরে গেছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপনির্বাচনের ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানা গেছে।

এই আসনের মোট ১১২টি কেন্দ্রের ফলাফলে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজর ৫৭১ ভোট।

এছাড়া ও সতন্ত্রপ্রার্থী কামরুল হাসান জুয়েল (কুড়াল প্রতীক) পেয়েছেন ১০ হাজার ৪৪২ ভোট, সতন্ত্রপ্রার্থী মোঃ মোশফিকুর রহমান (ট্রাক প্রতীক) পেয়েছেন ১০ হাজার ৭৯১ ভোট, জাতীয় পার্টির শাহিন মোস্তফা কামাল (লাঙ্গল প্রতীক) পেয়েছেন ৬ হাজার ৪৪৬ ভোট,জাকের পার্টির আব্দুর রশিদ সরদার (গোলাপফুল প্রতীক) পেয়েছেন ৪ হাজার ৬৪ ভোট, বাংলাদেশ কংগ্রেস দলের (ডাব প্রতীক) নিয়ে তাজ উদ্দিন মন্ডল পেয়েছেন ৩ হাজার ৫৬৭ ভোট, সতন্ত্রপ্রার্থী গোলাম মোস্তফা (দালান প্রতীক) পেয়েছেন ২ হাজার ৩৯০ ভোট,সতন্ত্রপ্রার্থী ইলিয়াস আলী (কলারছড়ি প্রতীক) পেয়েছেন ৮ শত ৪৮ ভোট।

 

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।