http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 8 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে মহাস্থান প্রেসক্লাবের ভূমিকা প্রশংসনীয়-শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু

admin
March 8, 2023 10:16 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে মহাস্থান প্রেসক্লাবের ভূমিকা প্রশংসনীয়। মহাস্থান প্রেসক্লাব মানেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন।

আজ বুধবার দুপুরে মহাস্থান প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত প্রীতি ভোজ ও সংক্ষিপ্ত মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান রিজু এসব কথা বলেন। শিবগঞ্জ উপজেলাকে সন্ত্রাস, বাল্যবিবাহ ও মাদক মুক্ত করে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তুলতে গণমাধ্যমকর্মীদের নিকট তিনি সহযোগিতা কামনা করেন।

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর
রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, দৈনিক ইনকিলাব সাংবাদিক মহসিন আলী রাজু, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাংগঠনিক সম্পাদক মাহফুজ মন্ডল, সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান মিটু খাঁন, শিবগঞ্জ থানা উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন, ইউপি সদস্য ইসরাফিল ইসলাম, মহাস্থান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেত, সহ-সভাপতি আব্দুর রহিম সাজু, তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এসআই সুমন,

যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুনছুর রহমান আকাশ, প্রচার সম্পাদক আব্দুল বারী, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেত, আব্দুল হান্নান টগর, ইকবাল হোসেন, আজিজুল হক বিপুল, আব্দুর রহিম, গোলাম মোস্তফা প্রমূখ। অনুষ্ঠানে উপস্থিত অতিথি উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান মহাস্থান প্রেসক্লাবের উন্নয়নমূলক কর্মকান্ডে সহযোগীতার আশ্বাস দেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।