http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 29 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে মা ও মেয়ের বিরুদ্ধে কুৎসা রটনা করায় নির্বাহী অফিসার বরাবর অভিযোগ

admin
January 29, 2023 11:04 pm
Link Copied!

মোহাম্মদ রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর উপজেলায় মা ও মেয়ের বিরুদ্ধে কুৎসা রটনা করাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী বরাবর অভিযোগ করেন বলে জানা যায়।

আজ (২৯ শে জানুয়ারি-২০০২৩ ) দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নভুক্ত ৩ নাম্বার ওয়ার্ডের বড় বাইলশিরা গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত্যু জয়মুদ্দিনের মেয়ে মোসাম্মৎ মোমেনা খাতুন একই গ্রামের বিবাদী মমতাজ হোসেনের ছেলে মন্টু মিয়া লোক সমাজে কুৎসা রটনা ও হুমকি প্রদান করায় বিরামপুর উপজেলা নির্বাহী বরাবর অভিযোগ দাখিল করেছেন।

উল্লেখ্য বাদীর লিখিত বক্তব্য অনুযায়ী জানা যায়,উক্ত বিবাদী মন্টু মিয়া বেশ কিছু সময় অবধি বাদিনীর বাসায় তার ছেলের বন্ধু হিসেবে যাতায়াত করিত। এক পর্যায়ে দিনের পর দিন আমার মেয়ের প্রতি তার কু-দৃষ্টি পড়লে আমি তাকে আমার বাড়িতে আসতে মানা করে দেই। কিন্তু বিবাদী আমাকে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে থাকেন। একপর্যায়ে বিবাদী আমার ও আমার মেয়ের বিরুদ্ধে গ্রামের দোকানপাট পাড়া মহল্লায় কুৎসা রটনা ছড়িয়ে বেড়ায়। এক পর্যায়ে পাড়া মহল্লার মধ্যে আমার মেয়ে জামাই নিয়ে বসবাস করতে অনেকটাই সম্মানহানি ঘটেছে।

উক্ত বিবাদী আমার ও আমার মেয়ের বিরুদ্ধে কুৎসা রটনা ছড়িয়ে দেওয়ার কারণে আমারও আমার মেয়ের সম্মানহানি হয়েছে। এমন অবস্থায় অত্রপাড়া মহল্লায় সম্মান নিয়ে বেঁচে থাকা দ্বায় হয়ে পড়ে। উক্ত বিবাদী আজ ২৯ জানুয়ারি-২০২৩ সকাল অনুমান ০৬:৩০ ঘটিকার সময় পাড়া-মহল্লার বখাটে ছেলের দল লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। আমাকে প্রানের শেষ করে দিবে ও আমার বাড়ি আসবাবপত্র তছনছ করতে থাকেন।

এমন অবস্থায় আমি চিৎকার করলে আশেপাশের লোকজন আসে আমাদেরকে রক্ষা করে ও বিবাদী গুন্ডাবাহিনীর দল নিয়ে পালিয়ে যায়।
উল্লেখ্য উক্ত বিবাদী অনধিকার ভাবে আমার বাড়িতে প্রবেশ করলে আমি তাকে জোরপূর্বক ভাবে বের করে দেই। এমন অবস্থায় সে রাগান্বিত হয়ে আমার উপরে ক্ষিপ্ত হইয়া বিভিন্ন ভাবে অকথ্য ভাষায় গালিগালাজ সহ হুমকি প্রদান করেন।

আমাকে আমার মেয়ে রক্ষা করতে আসলে উক্ত বিবাদী ও গুন্ডাবাহিনীর দল আমার মেয়েকেও মারধর করে থাকেন। আমি বাধা দিতে গেলে আমাকেও উক্ত বিবাদী সহ গুন্ডা বাহিনীর দল মারধর করেন।

এ বিষয়ে অভিযোগকারীর নিকট জানতে চাইলে তিনি বলেন,উক্ত বিবাদী মন্টু মিয়া প্রায় সময় মাদকে আসক্ত অবস্থায় থাকে। উক্ত বিষয়কে কেন্দ্র করে আমার বাড়িতে হামলা চালায় ও ভবিষ্যতেও আমার বাড়িতে হামলা চালাবে ও আমাদের মা ও মেয়েকে জীবনের শেষ করে দিবে বলে হুমকি প্রদান করেন। এমন অবস্থায় স্থানীয় প্রশাসনের আসু হস্তক্ষেপ কামনায় জোর দাবি জানান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।