http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 8 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ৯২ হাজার পিস ইয়াবা,পিতা ও মেয়েসহ মাদক কারবারি আটক

admin
February 8, 2023 9:38 pm
Link Copied!

মোহাম্মদ বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যগণ বাবা মেয়েসহ কুখ্যাত তিন মাদক কারবারিদের কে গ্রেফতার করেছে। যার আনুমানিক মুল্য ১ কোটি টাকা। আজ (৮ই ফেব্রুয়ারি-২০২৩) জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর বিরামপুর উপজেলার বিরামপুর পৌরসভাধীন প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন,একই এলাকার সিদ্দিক আলী শাহ,তার মেয়ে সেলিনা আক্তার রুপালি ও মোশাররফ হোসেনের স্ত্রী শাহনাজ পারভীন। আজ বুধবার বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান,র‌্যাব-৫ এর অধিনায়ক লে.কর্ণেল রিয়াজ শাহরিয়ার। তিনি জানান,গ্রেপ্তারকৃতরা কক্সবাজারের টেকনাফ অঞ্চল থেকে মাদকদ্রব্যগুলি নৌপথে প্রথমে ভারতে, সেখান থেকে কৌশলে ভারতের বিভিন্ন সীমান্ত দিয়ে সেগুলি অবৈধ্য পথে বাংলাদেশে নিয়ে আসতেন।

মাদকদ্রবগুলি দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করতেন। ইয়াবার একটি বড় চালান বিরামপুরের ফকিরপাড়া এলাকার শাহনাজ পারভীনের বাড়িতে তারা বিক্রির উদ্দেশ্যে রেখেছিল। এমন গোপন সংবাদ আসে র‌্যাব বাহিনী আজ ভোরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে তিনজনকে ৯২ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।