http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 7 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে জাতীয় শিক্ষাক্রম রুপরেখা -২০২২ শিক্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

admin
January 7, 2023 8:38 am
Link Copied!

মহাদেবপুর (নওগাঁ) ঃ

নওগাঁর মহাদেবপুরে জাতীয় শিক্ষাক্রম রুপরেখা -২০২২ শিক্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত।
আজ শুক্রবার (০৬/০১/২০২৩ খ্রীঃ) নওগাঁর মহাদেবপুরে জাতীয় শিক্ষাক্রম ২০২২ শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষন উদ্বোধনী অনষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জাহাঙ্গীরপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুর রহমান চৌধূরী বিশেষ অতিথি এবং ভেন্যু সমন্বয়ক হিসাবে উপস্হিত ছিলেন জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দীন মিঞা( দুলাল) সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান, প্রশিক্ষণ কর্মশালার প্রধান সমন্বয়কারী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান এবং সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ ফরিদুল ইসলাম।
এ দিন সকাল ৯ টায় ১ম পর্বের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রশিক্ষণ কর্মশালার দিন ব্যাপি শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তরা বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে জাতীয় শিক্ষাক্রম রুপরেখা -২০২২ প্রশিক্ষণের এর বিকল্প নেই। ২০৪১ সালের মধ্যে একটি সুখী, সমৃদ্ধশালী এবং উন্নত বাংলাদেশ বিনির্মাণে শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মহাদেবপুর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসার প্রায় ৬০০ জন শিক্ষক এ প্রশিক্ষণে অংশগ্রহন করেন।

২য় পর্বের প্রশিক্ষণ শুরু হয় ২টায় চলে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত। মাঝে নামাজের বিরতি দেওয়া হয়। মোট ৫ দিন এ প্রশিক্ষণ চলবে। শিক্ষা কর্মকর্তা জানান প্রায় শতভাগ শিক্ষক এ প্রশিক্ষনে অংশগ্রহন করেছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।