http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 23 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রমজান উপলক্ষে বগুড়ায় ভোক্তা অধিদপ্তরের বিশেষ অভিযান

admin
March 23, 2023 1:28 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

 

মাহে রমজান উপলক্ষে বগুড়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শহরের ৮টি প্রতিষ্ঠানে জরিমানা করেছে। অভিযান পরিচালনা করেন বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।
,
জানা গেছে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসকের সহযোগিতায় বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী এর নেতৃত্বে
শহরের বনানী ও ফুলতলা কাঁচা (সবজি) বাজারে
এই অভিযান পরিচালনা করেন।

মূল্য তালিকা প্রদর্শন না করা এবং বিক্রয়ের রসিদ না থাকার অপরাধে ৮ টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১২,০০০/- (বারো হাজার) টাকা জরিমানা করা হয়। জেলা নিরাপদ খাদ্য অফিস এবং জেলা পুলিশের একটি চৌকশ দল সহযোগীতা করেন।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। ৮টি দোকানে মূল্য তালিকা ও বিক্রয়ের রসিদ না থাকায় ১২ হাজার টাকা জরিমানা করে হয়েছে। জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।