http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 24 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী বিভাগীয় বিএনপির সমাবেশ সফল করার জন্য কৃষকদলের অগ্রণী ভূমিকা পালন করতে হবে-এমপি মোশারফ

admin
November 24, 2022 4:08 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

জাতীয়তাবাদীদল (বিএনপি) বগুড়া জেলা কমিটির সাবেক সদস্য সচিব, জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগীয় বিএনপির সমাবেশ প্রস্তুতি কমিটির কৃষকদলের দায়িত্ব প্রাপ্ত আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, আগামী ৩ ডিসেম্বর/২২ইং তারিখে রাজশাহী বিভাগীয় বিএনপির সমাবেশ সফল করতে কৃষকদলের নেতৃবৃন্দকে আগ্রণী ভূমিকা পালন করতে হবে।

আওয়ামীলীগের নেতৃবৃন্দ সমাবেশকে বানচাল করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে। সকল ষড়যন্ত্রকে অতিক্রম করে আমাদেরকে সমাবেশ সফল করতে হবে। গত বুধবার ঢাকার নয়াপণ্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসান জারিফ তুহিন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও রাজশাহী বিভাগীয় কৃষকদলের অন্যান্য নেতৃবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।