http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 21 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রোবট বউ এবং নারীদের ভবিষ্যত গুরুত্ব জানুন। তথ্যপ্রযুক্তি

admin
May 21, 2023 7:18 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

গত সপ্তাহে এই ছবি গুলো ইন্টারেনেটে দেখে দুনিয়াবাসী টাস্কি খেয়েছিল! রোবট বউয়ের সাথে এলন মাস্কের এই ছবিগুলো আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স জেনারেটেড, বাস্তব নয়। কিন্তু এর আন্ডারলাইং মেসেজটা খুবই গুরুত্বপূর্ণ মানবজাতির জন্য, বিশেষ করে নারীদের জন্য!

 

ছবিতে যে নারী রোবট দেখা যাচ্ছে, ভবিষ্যতের কনসেপ্ট অনুযায়ী এগুলো হবে রোবট ওয়াইফ, যা কি না যে কেউই পয়সা দিয়ে কিনে ঘরে আনতে পারবে এবং একজন মানব বউ থাকার সকল সুবিধা উপভোগ করতে পারবে।

এই রোবট বউয়ের ব্যাটারীর চার্জ থাকবে মানব নারীদের ঋতু চক্রের মত! অর্থাৎ প্রতি ২৮ দিন পর পর এই রোবট বউয়ের ব্যাটারী চার্জ করতে হবে, আর ফুল চার্জ হতে সময় লাগবে পাক্কা ৫ দিন। একবার ফুল চার্জ হলে এই রোবট আবারও একটানা ২৮ দিন চলতে পারবে।

চার্জ থাকা অবস্থায় এই রোবট বউয়ের সাথে সেক্স করা যাবে, তবে সেজন্য বিশেষ একটি পাসওয়ার্ড এবং ফিঙ্গার প্রিন্ট লাগবে, যা শুধু এর মালিকের কাছে থাকবে, যাতে একজনের রোবট বউ অন্যজন ব্যবহার করতে না পারে।

পরবর্তী ধাপে যদি কখনও কৃত্রীম ওম্ভ বা গর্ভ আবিষ্কার করা যায়, তাহলে তাও এই রোবট বউয়ের দেহে সংযুক্ত করা হবে, আর তাতে এই রোবটগুলো মানব শিশুও জন্ম দিতে পারবে!

এইসব কনসেপ্ট বা ধারণা যদি কখনও বাস্তবে পরিণত হয়, তাহলে পৃথিবী রাতারাতি পাল্টে যাবে।

পুরুষেরা হয়তো ঝামেলা এড়াতে মানব নারী বিয়ে করা কমিয়ে দেবে অথবা করবেই না! নারীরা বিবাহ বিচ্ছেদ মামলায় পুরুষদের কাছে আর সুবিধা করতে পারবে না, কেননা পুরুষের তখন বিকল্প থাকবে।

রোবটগুলো শিশু জন্ম দেয়ার ক্ষমতা অর্জন করলে নারীদের বৈবাহিক জীবনে গুরুত্ব আরও কমে যাবে। কেননা তখন ডিম্বাণু ব্যাংক থেকে ডিম্বাণু কিনে পুরুষেরা এইসব কোবট বউয়ের মাধ্যমে শিশু জন্ম দিতে পারবে!

ভবিষ্যত কি দেখতে পাচ্ছেন?

অনলাইন থেকে সংগৃহীত।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।