http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 8 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যা নদীতে নির্মিত বহুপ্রতীক্ষিত ‘বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান সেতু’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

admin
October 8, 2022 6:11 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার (১০ অক্টোবর ২০২২) নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নির্মিত বহুপ্রতীক্ষিত ‘বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান সেতু’ উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুটি উদ্বোধন করবেন ।

শীতলক্ষ্যা নদীর ওপর ১ দশমিক ২ কিলোমিটার দৈর্ঘ্যের সেতুটির নামকরণ হয়েছে প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের নামে। সেতুটির নাম ‘নাসিম ওসমান সেতু’ দিয়ে এরই মধ্যে প্রজ্ঞাপন জারি করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ।সেতুটি চালু হলে চট্টগ্রাম ও সিলেট বিভাগের সঙ্গে যোগাযোগ সহজ হবে।

দক্ষিণ ও পূর্বাঞ্চলের যানবাহনগুলো নারায়ণগঞ্জ শহরে না ঢুকে মদনপুর হয়ে মুন্সিগঞ্জ মাওয়া পদ্মা সেতু হয়ে যেতে পারবে। একইভাবে পদ্মা সেতু হয়ে আসা যানবাহনগুলো সেতুর পার হয়ে মদনপুর হয়ে দক্ষিণ ও পূর্বাঞ্চলে যেতে পারবে। শহরের সঙ্গে বন্দর উপজেলার সড়কপথে যোগাযোগ সহজ হবে। বাসস।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।