http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 12 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ‘আলোর পথে সমাজ সংঘ’ নামে অরাজনৈতিক সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন

admin
March 12, 2023 3:05 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে ‘আলোর পথে সমাজ সংঘ’ নামে একটি অরাজনৈতিক সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১১ মার্চ) সাড়ে পাঁচটায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকার হল মার্কেটে এ সংগঠনটির সকল সদস্য বৃন্দের আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে আব্দুল লতিফ তালুকদারকে সভাপতি ও মোঃ আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সংগঠনটির সভাপতি আব্দুল লতিফ তালুকদারের সভাপতিত্বে ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ জানে আলম খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক পৌর মেয়র স্বাধীন কুমার কুণ্ডু, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফিরোজ আহমেদ জুয়েল, জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন, বিশিষ্ট সমাজসেবক হাসানুল মারুফ শিমুল, আশিকুর রহমান রোমান, ফরহাদ হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র জানে আলম খোকা বলেন, অরাজনৈতিক এই সংগঠনটি সর্বদা আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকবে।
তাই এসব মহৎ কাজে তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন তিনি ।
সংগঠনের সভাপতি আব্দুল লতিফ তালুকদার সব শ্রেণীপেশার মানুষের সহযোগিতা কামনা করে বলেন, ক্ষুদ্র প্রচেষ্টায় অনেক বড় কাজ হাতে নেওয়া হয়েছে।

তবে আলোর পথে সমাজ সংঘ সব সময় মানবতার কল্যাণে কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।”
আরো উপস্থিত ছিলেন বন্দর কমিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ,ও সাইদুর রহমান প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।