http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 1 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সংগঠন বিরোধী কার্যকলাপে ৪ যুবলীগ নেতা বহিস্কার! অভি হত্যাকান্ডের দায় স্বীকার একজনের,৪ জন রিমান্ডে

admin
October 1, 2022 3:06 pm
Link Copied!

শেরপুর(বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুরে আ.লীগ নেতা শেখ মর্তুজা কাওসার অভি (৩৮) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিয়াজুল ইসলাম বাপ্পি। সেই সাথে গ্রেফতার আরিফুর রহমান শুভ (৩৫), হিমেল (৩২), সোহাগ (৩০) ও জাহিদ হোসেন (২৬) বিরুদ্ধে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ১ অক্টোবর শনিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন শেরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আতাউর রহমান খোন্দকার।

অপরদিকে চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় এবং সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে শেরপুরের ৪ যুবলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করেছে জেলা যুবলীগ।

এ বিষয়ে বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু জানান, সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এরা হলো, শেরপুরের মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শেরপুর শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ এনামুল মুসলিমিন সোহাগ, শহর যুবলীগ সদস্য আব্দুল আল মাহমুদ হিমেল। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভর ব্যাপারে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া জানা যায়নি।

মামলার বাদি খাদিজা আক্তার লিমা অভিযোগ করে জানান, আমার স্বামীর হত্যাকারীরা খুবই প্রভাবশালী। ঘটনার পর থেকেই তাদের নামে মামলা না করার জন্য নানাভাবে আমাকে ভয়ভীতি দেখানো হচ্ছিল। কিন্তু আমি সেসব বাধা উপেক্ষা করে আইনের আশ্রয় নিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের কথা বলে আমার স্বামীকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খুনিরা যতবড়ই প্রভাবশালী হউক না কেন আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাই।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, এই হত্যাকাÐের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। ইতিমধ্যে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে মামলার এজাহার নামীয় অভিযুক্ত ৫জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে এবং বাঁকী ৪জনের বিরুদ্ধে আদালত ২ দিনের বিমান্ড মঞ্জুর করেছে। তাছাড়া মামলার অন্য অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে দাবী ওই পুলিশ কর্মকর্তা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।