http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 13 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার ২৪ বছরে পদার্পণ উৎসব পালিত

admin
March 13, 2023 1:10 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার ২৪ বছরে পদার্পণ অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। রবিবার (১২ মার্চ) বিকালে শহরের শান্তিনগরে সাইফুল বারী কমপ্লেক্সে এক আলোচনা সভা, কেক কর্তন ও গুণীজন সম্মাননা দেয়া হয়।

এতে সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু। প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. গোলাম ফারুক, শেরপুর পৌর মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: রায়হান, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মকবুল হোসেন,

সাবেক উপজেলা চেয়ারম্যান কেএম মাহবুবার রহমান হারেজ, বগুড়া মেডিক্যাল কলেজের প্রাক্তন সহকারী অধ্যাপক ডা. রেজাউল করিম, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ খান, অধ্যক্ষ মাও. আব্দুল হাই বারী।

পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক নাহিদ আল মালেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, কথাসাহিত্যিক সাহাব উদ্দিন হিজল, ডা. মিজানুর রহমান, কবি শাহআলম, কবি আব্দুস সামাদ, সাংবাদিক তোফাজ্জল হোসেন, আশরাফ আলী, সোলায়মান আলী বাবু প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরুপ শেরপুরের ৬ বিশিষ্ট ব্যক্তির মাঝে পত্রিকার পক্ষ থেকে সম্মাননা তুলে দেন পত্রিকার সম্পাদক। অনুষ্ঠানের শুরুতে কেক কর্তন করা হয় এবং শেষে পত্রিকার সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শেরপুর বাসষ্ট্যান্ড শাহী জামে মসজিদের পেশ ইমাম মাও. এজাজ উদ্দিন।

এসময় পত্রিকার চীফ রিপোর্টার আশরাফুল আলম পুরন, সাংবাদিক আবু রায়হান রানা, জাহিদুল ইসলাম, মমিনুল ইসলাম, আশরাফ আলীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া দিনব্যাপী বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে পত্রিকার সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।