http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সাবেক এমপি লালু’র সুস্থতা কামনায় বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল

admin
December 7, 2022 1:47 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

ঢাকায় চিকিৎসাধীন অসুস্থ্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য মো: হেলালুজ্জামান তালুকদার লালু’র সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অংশ নেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপি সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক শহীদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, বিএনপি নেতা এনামুল কাদির এনাম,

জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দীকি রিগ্যান, শহর যুবদলের যুগ্ন আহবায়ক হারুনুর রশিদ সুজন, সৌরভ হাসান শিবলু, স্বেচ্ছাসেবক দল শহর শাখার আহ্বায়ক জামিউল হাসান শাওন, সদস্য সচিব হোসেন আলীসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের পেশ ইমাম মাও: আব্দুল্লাহ্।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।