http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 30 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সার্ক চেম্বারের কার্যনির্বাহী পরিষদে শমী কায়সার

admin
May 30, 2023 12:46 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এসসিসিআই) কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশী ই-কমার্স ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ই-ক্যাব সভাপতি জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। তিনি ২০২৩ – ২০২৪ মেয়াদে দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবসায়ীদের শীর্ষ এই সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। স্মার্ট অর্থনীতির টেকসই বাণিজ্য বন্ধনের অভিপ্রায় বাস্তবায়নে এবার একমাত্র নারী সদস্য হিসেবে কমিটিতে তাকে যুক্ত করা হয়েছে।

টানা তিনবারের নির্বাচিত ই-ক্যাব সভাপতি শমী কায়সার একজন সফল নারী উদ্যোক্তা, টেলিভিশন অনুষ্ঠান নির্মাতা, প্রযোজক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

সার্ক চেম্বারের নির্বাহী কমিটির পরিচালনা পরিষদে এসে শমী কায়সার বলেন, নতুন এই দায়িত্ব পেয়ে আনন্দিত। এটি আমার জন্যে বড় প্রাপ্তি। দেশের অর্থনৈতিক উন্নয়নে ই-ট্যুরিজম, কুটির শিল্প ও স্টার্টআপ খাতের উন্নয়ন আরও অগ্রসর করতে চাই। একই সঙ্গে আঞ্চলিক অর্থনৈতিক জোটে আইটি ও ই-কমার্স খাতকে সংযুক্ত করতে চাই।

এদিকে এবার সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্ব পেয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। বাংলাদেশ থেকে এবার এসসিসিআইর কার্যনির্বাহী কমিটিতে তিনজন দায়িত্ব পালন করবেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।