http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 29 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার ১

admin
January 29, 2023 12:54 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জ সদরে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা।

শনিবার (২৮ই জানুয়ারি) র‌্যাব-১২ সিরাজগঞ্জের অধিনায়ক মোঃ মারুফ হোসেন এর দিক নির্দেশনায় গতকাল রাত সোয়া বারোটার দিকে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদরের চড় মালশাপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ বোতল ফেন্সিডিলসহ আসামি মোঃ বাবু শেখকে (৪০) গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মোঃ বাবু শেখ সিরাজগঞ্জ সদরের চড় মালশাপাড়া গ্রামের মোঃ রফিক শেখের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।