http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 20 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে-প্রতিমন্ত্রী

admin
March 20, 2023 8:23 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

সংষ্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু বলেছেন, আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। কেননা, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে। তিনি বলেন, প্রতিটি বিদ্যালয়ে শুদ্ধ সুরে সঠিকভাবে জাতীয় সংগীত গাওয়ার চর্চা করতে হবে। পাশাপাশি সংস্কৃতিমনা ও মানবিকগুণ সম্পন্ন হিসাবে গড়ে উঠতে হবে। এজন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হবে।

রবিবার (১৯ মার্চ) বগুড়ার শেরপুর পৌর শহরের পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে নবীন বরণ, বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সারওয়ার রহমান মিন্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, প্রধান শিক্ষক মো. আবু সাঈদ শেখ, শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম হোসেন।

বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোজাফফর হোসেন, শেরপুর পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাহিদ আল মালেক প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে কৃতি এবং বিদায়ী ছাত্রীদের উপহার এবং সংবর্ধনা দেয়া হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।