https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

১৩দিনেও সন্ধ্যান মিলেনি বগুড়া মোকামতলার চকপাড়ার বুদ্ধি প্রতিবন্ধী যুবক আব্দুল কাদের এর..

admin
November 2, 2022 6:16 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

দীর্ঘ ১৩ দিনে সন্ধ্যান মিলেনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা চকপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিন মাষ্টার এর বুদ্ধি প্রতিবন্ধী ছেলে আব্দুল কাদের (৩৫) এর।

এ ঘটনায় গত ১নভেম্বর তার বৃদ্ধা মা রেহেনা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় সাধরণ ডায়েরী (জিডি) করলেও এখনো কোন সন্ধান মেলেনি তার।

বুদ্ধি প্রতিবন্ধী যুবক আব্দুল কাদের দীর্ঘ ১৩ দিনে উদ্ধার বা তার সন্ধ্যান না হওয়ায় পরিবার,আত্নীয় স্বজন চরম দুঃচিন্তায় ভুগছে।
এ বিষয়ে শিবগঞ্জ থানার এস আই হাচান রেজা জানান,গতকাল মঙ্গলবার বিকালে কাদের এর পরিবার থেকে থানায় সাধারণ ডায়েরী (জিডি) হওয়ার পর পরই আমরা বেতার বার্তার মাধ্যমে সব থানায় জানিয়ে দিয়েছি। এ ছাড়াও অনুসন্ধানের জন্য আমাদের তৎপরতা অব্যহত রয়েছে।

আব্দুল কাদের এর উচ্চতা- ৫ ফুট ৭ ইঞ্চি, গায়ের রং- ফর্সা, হালকা পাতলা গঠন,মাথার চুল কালো ছোট,মুখে ছোট দাঁড়ি রয়েছে।

হারিয়ে যাওয়ার সময় তার পরনে কালো ফুলপ্যান্ট ও লাল চেক গেঞ্জি ছিল। শিবগঞ্জ থানার সাধারণ ডায়েরী (জিডি) নং- ৩১ তারিখঃ ০১/১১/২০২২ ইং

কোন সহৃদয় ব্যক্তি তার সন্ধ্যান পাইলে নিম্নোক্ত মোবাইল নং এ যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন।

আহসান হাবীবঃ ০১৭৫৮৯০০৩০৪

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।