https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব-১১ সিপিসি-১ নারায়ণগঞ্জ অভিযানে ৯৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ী আটক

admin
March 6, 2023 4:17 am
Link Copied!

ফাহমিদা এমি,নারায়ণগঞ্জ প্রতিনিধি:

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ সিপিসি ১ নারায়ণগঞ্জের একটি চৌকস আভিযানিক দল অদ্য ৫ মার্চ নারায়ণগঞ্জ জেলা বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ৯৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নাম শুকুর আলী (৪১), পিতা আলী আকবর। তার বাড়ি রূপগঞ্জ থানাধীন বরপা আড়িয়াব। তাকে বন্দর থানাধীন মদনপুর এলাকাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি শুক্কুর আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নারায়ণগঞ্জ ঢাকা ও আশপাশের জেলায় ব্যবসা করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।