https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শীতের আগুন পোহাতে গিয়ে ৬৫ হাজার টাকা পুড়লো ব্যবসায়ীর!

admin
January 19, 2024 12:33 am
Link Copied!

গাজিপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে আগুন পোহাতে গিয়ে এক ক্ষুদ্র কাঁচামাল ব্যবসায়ীর মূলধনের ৬৫ হাজার টাকা পুড়ে গেছে। বুধবার (১৭ জানুয়ারি) রাতে শ্রীপুর পৌরসভার লোহাগাছ গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম জুয়েল মিয়া। তিনি শ্রীপুর পৌরসভার লোহাগাছ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি শ্রীপুর বাজারে ফুটপাতে কাঁচামালের ব্যবসা করেন।

জুয়েল মিয়া বলেন, ‘বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরে যাই। বাড়িতে প্রচণ্ড শীতের মধ্যে মা চুলার পাশে বসে আগুন পোহাচ্ছিলেন। এসময় মায়ের পাশে আগুন পোহাতে বসি। কিছুক্ষণ পর ঘরে গিয়ে পকেটে হাত দিয়ে দেখি টাকা নেই। দ্রুত চুলার কাছে গিয়ে দেখি, টাকাগুলো আগুনে পুড়ছে। টাকাগুলো ওঠানোর আগেই বেশিরভাগ টাকা পুড়ে ছাই হয়ে যায়। কিছু টাকা অর্ধেকের বেশি পুড়ে গেছে।’

তিনি আরও বলেন, ‘আমার ক্ষুদ্র ব্যবসার মূলধন এই ৬৫ হাজার টাকা। টাকাগুলো পলিথিনে মোড়ানো ছিল। টাকা পুড়ে যাওয়ায় আমার ব্যবসার পুঁজি শেষ হয়ে গেলো।’

এ বিষয়ে শ্রীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহিদ সরকার বলেন, জুয়েল শ্রীপুর বাজারের ফুটপাতের ক্ষুদ্র কাঁচামাল ব্যবসায়ী। আগুনে তার মূলধনের টাকা পুড়ে গেছে। তাকে সহায়তার চেষ্টা করছি।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমীন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।