https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 1 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

এক ছবিতেই আল্লু’র আয় ৪৫০ কোটি টাকা ভারতীয় চলচ্চিত্রে

admin
December 1, 2023 9:04 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ভারতীয় চলচ্চিত্র জগতে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন। তিনি এক ছবিতেই আয় করবেন প্রায় সাড়ে চারশো কোটি টাকা। জানা গেছে, ‘পুষ্পা টু’ ছবি থেকে আল্লু অর্জুন এই পরিমাণ টাকা আয় করবেন। তারকা অভিনীত এই ভারতের বহুল আলোচিত ছবি ‘পুষ্পা : দ্য রাইজ’।

মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক – সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। ওই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। আগামী বছর মুক্তি পাবে এই ছবিটির দ্বিতীয় পার্ট ‘পুষ্পা টু’। আপাতত এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত নির্মাতারা।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, ‘পুষ্পা’ ছবির প্রথম পার্ট মুক্তির পর দাম বেড়ে যায় আল্লু অর্জুনের। ‘পুষ্পা টু’ ছবির জন্য ১২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬৩ কোটি ২৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন তিনি। এদিকে নতুন করে গুঞ্জন উড়ছে, এই ছবি থেকে মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন আল্লু অর্জুন। তার এই পারিশ্রমিক ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতার রেকর্ড ভেঙে দিবে। গুঞ্জন উড়ছে, ‘পুষ্পা টু’ থেকে লভ্যাংশ নেবেন আল্লু অর্জুন। থিয়েট্রিকাল, ওটিটি, সেটেলাইট, ডাবিং এবং অডিও স্বত্ব বিক্রি করে যা আয় হবে তার ৩৩ শতাংশ নেবেন আল্লু অর্জুন।

এই গুঞ্জন যদি সত্যি হয়, তবে ‘পুষ্পা টু’ থেকে আল্লু অর্জুন (সম্ভাব্য) ৩৩০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৪৩৪ কোটি ৫২ লাখ টাকা) বেশি ঘরে তুলবেন। এর মধ্য দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়বেন এই নায়ক।

জানা যায়, বর্তমানে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা রজনীকান্ত। তিনি প্রতি ছবির জন্য নেন ২১০ কোটি রুপি। অন্যদিকে প্রভাস, সালমান খান, শাহরুখ খান পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ থেকে ২০০ কোটি রুপি। আল্লু অর্জুনের পারিশ্রমিকের গুজবটি যদি সত্যি হয়, তাহলে সবাইকে ছাপিয়ে যাবেন তিনি। কয়েক দিন আগেই জানা গেছে, ‘পুষ্পা টু’ ছবির ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার্সের সঙ্গে এই বিষয়ে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩১ কোটি ৭৯ লাখ টাকার বেশি) শুধু ডিজিটাল স্বত্ব কিনেছে নেটফ্লিক্স।

জানা যায়, সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’তেও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন – রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় ছবিটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।বাজেটও থাকছে প্রথম ছবির তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ এর বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা : দ্য রুল’।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।