https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 26 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

চ্যাম্পিয়ন ব্রাজিলকে উড়িয়ে সেমিতে আর্জেন্টিনা!

admin
November 26, 2023 1:48 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

দশ নম্বর জার্সিতে যেন নতুন মেসির আগমন। ক্লদিও এচেভেরি তার জাদুকরী পায়ের খেল দেখিয়ে একাই হারিয়ে দিলেন ব্রাজিলকে। তার দুর্দান্ত হ্যাটট্রিকে ভর করে চিরপ্রতিদ্বন্দ্বীদের উড়িয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে নাম লিখিয়েছে আর্জেন্টিনা।

ইন্দোনেশিয়ার জাকার্তা স্টেডিয়ামে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে বর্তমান ও চারবারের চ্যাম্পিয়ন ব্রাজিলকে ৩-০ গোলে হারিয়ে বিদায় করেছে আলবিসেলেস্তেরা।

দুদিন আগে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরেছিল ব্রাজিল জাতীয় দল। এবার অনূর্ধ্ব-১৭ দলের অবস্থা হলো আরও করুণ। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনার সামনে দাঁড়াতেই পারেনি পেলে-নেইমারদের উত্তরসূরীরা।

ম্যাচের ২৮ মিনিটে দারুণ এক শটে ব্রাজিলিয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান ক্লদিও এচেভেরি। দ্বিতীয়ার্ধে ৫৮ আর ৭১ মিনিটে তার পা থেকে আসে আরও দুটি চোখ ধাঁধানো গোল।

শেষ পর্যন্ত এচেরির হ্যাটট্রিকে ৩-০ গোলের বড় জয় নিয়েই সেমিফাইনালের মঞ্চে উঠেছে আর্জেন্টিনা। এর আগে কখনও চ্যাম্পিয়ন হতে না পারা দলটির চোখে এবার নতুন স্বপ্ন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।