https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি: গ্রেফতার ৩

admin
February 22, 2024 4:47 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুরে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে সুজাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই সময় গ্রেফতারদের কাছ থেকে চাঁদা আদায়ের দুইটি রশিদ জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রুহুল আমিনের ছেলে রবিউল ইসলাম (৩০), মৃত আব্দুর রশিদের ছেলে শাজাহান আলী (৫২) ও সদরের লতিফপুর এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে হযরত আলী (৪৪)।

বুধবার (২১ ফেব্রুয়ারি) র‌্যাব-১২ বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শাজাহানপুরে ঢাকা-রংপুর মহাসড়কের সুজাবাদে পণ্যবাহী ট্রাক আটকিয়ে দুর্বৃত্তরা চাঁদা আদায় করছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। ওই সময় তিনজনকে গ্রেফতার ও চাঁদা আদায়ের দুইটি রশিদ উদ্ধার করে র‌্যাব। রশিদে ‘বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটি’ নাম দেখিয়ে ট্রাক আটকিয়ে চালকদের থেকে ৩০০ টাকা করে আদায় করা হচ্ছিল। র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তিনজন চাঁদাবাজির কথা স্বীকার করেছেন।

এবিষয়ে র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মহাসড়ক বা সড়ক কোথাও কোনো যানবাহন আটকে চাঁদাবাজির সুযোগ নেই। কেউ চাঁদাবাজির চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।