https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার

admin
May 6, 2024 12:46 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

গত ২০ই মার্চ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার ভরতেরছড়া এলাকায় স্কুল পড়ুয়া এক ছাত্রী স্কুলে যাওয়ার পথে আসামি সাইফুর রহমান ওরফে রানা (২১) ভিকটিমকে জোরপূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত স্থানে সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গত এপ্রিল ১৬ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে মামলা নং-১৮, তারিখ ১৬/০৪/২৪ ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৩০ রুজু হয়।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় স্কুলগামী কোমলমতি শিক্ষার্থী ও সচেতন অভিভাবকদের মধ্যে এক ধরনের ভীতির সঞ্চার হয়। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গত ৪ মে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারপূর্বক আসামী মোঃ সাইফুর রহমান @ রানা (২১), পিতা- মোঃ আব্দুস সামাদ, উত্তর ভরতেরছড়া, থানা- ভুরঙ্গামারী, জেলা- কুড়িগ্রাম’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভুরুঙ্গামারী থানা, কুড়িগ্রামে সোপর্দ করা হয়েছে ও ভিকটিমকে ভুরুঙ্গামারী থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।