https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 6 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর ফেসবুক হ্যাক করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা!

admin
January 6, 2024 10:54 pm
Link Copied!

এম, এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহম্মেদ মিঠুর ফেসবুক হ্যাক করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়া হয়েছে। এ ঘটনায় শনিবার (৬ জানুয়ারি) দুপুরে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঈগল মার্কার ওই প্রার্থী।

পরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মিঠু বলেন, আজ দুপুর ১২টার দিকে আমার ফেসবুক হ্যাক করে ছবি ও নাম দিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের গুজন রটানো হয়।

আমার বিজয় নিশ্চিত জেনে একটি মহল এ মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এজন্য থানায় জিডিও করা হয়েছে। আশা করি প্রশাসন দ্রুত অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

 

তিনি আরও বলেন, মহলটি আবারও আমার বিরুদ্ধে গুজব রটাতে পারে। তবে আমি নির্বাচনের মাঠে আছি, থাকবো। সংবাদ সম্মেলনে প্রার্থীর ১০-১৫ জন কর্মী সমর্থক সমর্থক উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।