https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 23 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে প্রতিবন্ধীদের পাশে আসক ফাউন্ডেশনের নেতৃবৃন্দ

admin
April 23, 2024 12:20 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালুর বারমাইলে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন। সোমবার (২২ই এপ্রিল) কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির অফিসে আবারও ১জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

হুইল চেয়ার প্রদান করেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির উপদেষ্টা আলহাজ্ব মো. ফজলুল হক (ফারুক মিয়া)।

এ সময় উপস্থিত ছিলেন আসক ফাউন্ডেশন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির সভাপতি শহিদুল শেখ, সহ-সভাপতি আজগর হোসেন, সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান সাকিদার কোষাধ্যক্ষ আল আমিন, সদস্য রাসেল মিয়া ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।