https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 2 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে চৌকিবাড়ি আপ টি-সিক্সটিন ব্লাস্ট ক্রিকেট টুনার্মেন্টের শুভ উদ্বোধন

admin
March 2, 2024 11:24 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে চৌকিবাড়ি আপ টি-সিক্সটিন ব্লাস্ট ক্রিকেট টুনার্মেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। ১ মার্চ শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার উদ্বোধন করেন খেলা কমিটির সভাপতি অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল করিম পুটু।টুনার্মেন্ট শুভ উদ্বোধন কালে ইউপি চেয়ারম্যান যুবসমাজের সবাইকে ধন্যবাদ জানিয়ে স্থানীয় খেলাধুলার উন্নয়নে তার পক্ষে করণীয় সব কাজ গুরুত্ব সহকারে করার আশ্বাস দেন।

খেলায় বিশেষ অতিথি হিসেবে ইউপি সদস্য পাপিয়া খাতুন, আবু সাইদ, আবু হাসান হিরা, সুইট আহমেদ, গোলাম রব্বানী, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম মন্ডল, বিএনপি নেতা বদিউজ্জামান মিল্টন, ফিরোজ আহম্মেদ, শফিকুল ইসলাম, বাবলু শেখ, কাওসার আলম, জুয়েল রানা, আহসান হাবীব, আতিকুর রহমান শিতল, আওয়ামী লীগ নেতা আল জোবায়ের বেলাল, শহিদুল ইসলাম, আবু নাসের, খোকন মাহমুদ, বিদ্যুৎ হোসেন, বিষ্ণপুর জাগরণ ক্লাবের সভাপতি কায়কোবাদ হোসেন, বহালগাছা সুপার স্টার ক্লাবের সভাপতি ইমতিয়ার পারভেজ সেতু, নছরতপুর উদ্যমী-৭১ ফাউন্ডেশন বাংলাদেশ এর আহবায়ক মিনহাজুর রহমান, পাঁচথুপি সততা ও যুব সংঘের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন স্থান থেকে আসা ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনের ১ম ম্যাচে বিল বাইশা ক্রিকেট একাদশের মুখোমুখি হয় টিম এলিট এইট ও দ্বিতীয় ম্যাচে বিল শীতলা ক্রিকেট একাদশের মুখোমুখি হয় বিওয়ান্ড উইকেট। উক্ত টুনার্মেন্টে অত্র ইউনিয়নের ৭টি দল অংশগ্রহণ করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।