https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 23 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বার্মিজ চাকুসহ কাজী রনি গ্রেপ্তার

admin
February 23, 2024 2:08 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বার্মিজ চাকু সহ কাজী রনি (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ২২ ফেব্রুয়ারী সকাল ১১ টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত কাজী রনি বগুড়া সদর উপজেলার লতিফপুর কলোনী টোনাপাড়া এলাকার মৃত কাজী ইয়াছিন আলীর ছেলে।

ধুনট থানার এস,আই জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার সকালে জরুরি ডিউটির জন্যে উপজেলার নিমগাছি বাজার এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পাশ্ববর্তী নাংলু গ্রামের কাঁচা রাস্তার উপরে একজন ব্যাক্তি ধারালো চাকু নিয়ে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছে। তখন আমি তাৎক্ষণিক ভাবে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যাক্তি পালানোর চেষ্টা করে। একপর্যায়ে সঙ্গীয় ফোর্স সহ আমি ওই ব্যাক্তিকে আটক করি। আটকের পর তাকে পালানোর কারণ জিজ্ঞেস করলে সে সন্তোষজনক উত্তর দিতে ব্যর্থ হয়। পরে তার দেহ তল্লাশি করে একটি বার্মিজ চাকু উদ্ধার করি।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, বার্মিজ চাকু সহ গ্রেপ্তার কাজী রনির নামে অস্ত্র আইনে মামলার পর বৃহস্পতিবার দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।