https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে লাথি মেরে গর্ভপাতের ঘটনায়, গ্রেপ্তার ২

admin
February 22, 2024 4:23 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে ববিতা খাতুন (২৫) নামের গর্ভবতি নারীর বাচ্চা নষ্টের অভিযোগ উঠেছে লাথি মেরে প্রতিপক্ষের বিরুদ্ধে। ওই নারীর স্বামী জাহিদুল ইসলাম বাদি হয়ে ধুনট থানায় একটি মামলা করে।

অভিযোগের বাদি জাহিদুল ইসলাম জানান, ধুনট উপজেলার সুলতানহাটা গ্রামের সামছুল হক মন্ডলের ছেলে জাহিদুল ইসলামের সাথে একই গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল কাশেম, মৃত খাখছার মন্ডলের ছেলে মুন্টুসহ অরো অনেকের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন গত ১৯ই ফেব্রুয়ারী সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিপক্ষ প্রতিবেশিরা ববিতা খাতুন কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তাদের গালিগালাজ করতে নিষেধ করলে গর্ভবতি নারী ববিতা খাতুনকে এলোপাথারীভাবে মারপিটসহ পেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। এবং গলায় থাকা ৪৫ হাজার টাকা মুল্যের স্বর্ণের ০৮ আনা ওজনের চেইন অসৎ উদ্দেশ্যে ছিনিয়ে নিয়ে নেয়।

ববিতা খাতুনের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষরা নানা ধরনের হুমকি ও ভয়ভিতি দেখিয়ে চলে যায়। পরে স্থানীয়রা ববিতা খাতুনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আলট্রা সনোগ্রাফি পরীক্ষা করে ৭ সপ্তাহ ৩ দিনের বাচ্চার গর্ভপাত ঘটেছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় ৭ জনকে আসামি করে গত ২০ই ফেব্রুয়ারি রাতে ধুনট থানায় একটি মামলা দায়ের করি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান জানান, এ ঘটনায় ২জনকে গ্রেফতার করে বুধবার সকালে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।