https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 30 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে স্বপ্নসেবা সেচ্ছাসেবী সংগঠনের কমিটি ঘোষণা

admin
April 30, 2024 12:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে স্বপ্নসেবা নামক একটি সেচ্ছাসেবী সংগঠনের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৩০ই এপ্রিল) পুনরায় সাইফুল ইসলামকে প্রতিষ্ঠাতা সভাপতি ও সাজ্জাদ হোসেন কে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি রাকিবুল হাসান রাজু, আনোয়ার হোসেন, সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সজল আহমেদ, হাফিজুর রহমান, আবু হানিফ আল- ইমরান, মাসুদ রানা, সাংগাঠনিক সম্পাদক মাসুদ রানা, সহ সাংগাঠনিক সম্পাদক শাহরিয়ার আলম স্বাধীন, রবিউল ইসলাম তুহিন, মুকুল হোসেন, দপ্তর সম্পাদক এস এম আরিফুল আমিন, উপ দপ্তর সম্পাদক মমিন মন্ডল, প্রচার সম্পাদক আব্দুল কাইয়ুম আকাশ, সহ প্রচার সম্পাদক শাহীন শেখ, প্রধান হিসাব রক্ষক আব্দুর রহমান, সহ হিসাব রক্ষক রিপন মন্ডল, গণমাধ্যম ও ডিজিটাল উপ কমিটির সমন্বয়ক আশরাফুল ইসলাম সুমন, সদস্য নিত্যানন্দ শীল, রাসেল, ক্রীড়া সম্পাদক আলম হাসান, সহ ক্রীড়া সম্পাদক তাজবিউল হাসান মুরাদ, অনুষ্ঠান আয়োজক উপ কমিটির সমন্বয়ক মোহাম্মাদ মাহমুদুল হাসান, সদস্য আশার আলো, কাউছার আহমেদ, রাতুল হাসান, শুভ আহমেদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, সাহিত্য সাময়িকী সম্পাদক রাজিবুজ্জামান রাজিব, কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা, রাসেল রানা, প্রান্ত শুভ ও জাকির হাসান বাবু।

স্বপ্নসেবা নামক একটি সেচ্ছাসেবী সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। তার পর থেকে প্রতিবন্ধীদের নানা ভাবে সহযোগিতাসহ সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে সংগঠনটি ভুমিকা রেখে যাচ্ছে। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জানান, সমাজ উন্নয়নে ও সেচ্ছায় মানবিকতা প্রকাশ করতে একটি ইচ্ছা শক্তিই যথেষ্ট। সমাজের বিবেকবান, সৃষ্টি ও মননশীল মানুষ গুলো এগিয়ে আসলেই সমাজে খুলতে পারে সম্ভাবনার দুয়ার। আমারা বিশ্বাষ করি একটি সংগঠনে ইচ্ছাশক্তিই হতে পারে আলোক বর্তিকা। তারই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে স্বপ্নসেবা সংগঠন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।