https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে সরিষা জমি থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

admin
February 27, 2024 5:57 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার নন্দীগ্রামে সরিষা জমি থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের  অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে নন্দীগ্রাম পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার সিনজানি গোয়ালিয়া মাঠে একটি সরিষাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা ৪-৫ দিন আগে তাঁকে হত্যা করে লাশ ফেলে গেছেন দূর্বৃত্তরা।

জানা যায়, উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সিনজানি গোয়ালিয়া মাঠে সরিষা কাটার সময় অজ্ঞাতনামা ওই যুবকের লাশ দেখতে পায় স্থানীয় এক কৃষক। পুলিশে খবর দিলে  ঘটনাস্থল থেকে আনুমানিক ৪০ বছর বয়সী ওই যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করে থানা পুলিশ। অজ্ঞাত পরিচয় ওই যুবকের পরনে লুঙ্গি ও গায়ে জ্যাকেট ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চার-পাঁচ দিন আগে অজ্ঞাত এই কিশোরকে হত্যা করা হয়েছে। এ রিপোর্ট লেখা প্রর্যন্ত মৃত ব্যাক্তির  পরিচয় পাওয়া যায়নি।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজমগীর  হোসাইন আজম বলেন, সংবাদ পেয়ে সরিষার জমি থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। আশা করছি খুব দ্রুত মূল রহস্য উদঘাটন করা যাবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।