https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 29 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে প্রধান শিক্ষককে হুমকি এডহক কমিটির তালিকা প্রেরণের অভিযোগ

admin
April 29, 2024 11:31 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে প্রধান শিক্ষককে হুমকি দিয়ে এডহক কমিটির তালিকা প্রেরণের অভিযোগ উঠছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আটমূল ইউনিয়নের চন্দনপুর ইউনাইটেড দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে।
এডহক কমিটি বাতিলের জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর চেয়ারম্যান বরাবর আবেদন পাঠানো হয়েছে মর্মে প্রধান শিক্ষক নিশ্চিত করেন।

ভোক্তভোগী প্রধান শিক্ষক মোজহারুল হান্নান বলেন, চন্দনপুর গ্রামের গ্রামের মৃত: আফজাল হোসেন এর ছেলে তাইফুল ইসলামসহ তার লোকজন প্রধান শিক্ষককে প্রাণের হুমকি প্রদান করে এডহক কমিটির কাগজপত্রাদিতে সাক্ষর করতে বাধ্য করে। এমনকি সাবেক এডহক কমিটির সভাপতি পুনরায় এডহক কমিটিতে থাকার জন্য কৌশলে বোর্ডে তার নাম প্রেরণ করে। অথচ ওই বিদ্যালয়ের এডহক কমিটিতে যে তিন জনের নাম প্রেরণ করা হয়ছে বর্তমান চেয়ারম্যান বেলাল হোসেনসহ তিন জনের নাম। কিন্তু তাইফুল চালাকী করে তার নাম বোর্ডে প্রেরণ করছে। আমি এই এডহক কমিটির বাতিলের জন্য তিনি পত্র প্রেরণ করেছেন।

এডহক কমিটিতে তাইফুলের নাম আসায় গতকাল রোববার বেলাল হোসেন ওই প্রধান শিক্ষককে পরিষদ কার্যালয়ে ডেকে পাঠালে মুহুর্তের মধ্যে লোকজন জড় হয় হৈ হুল্লর সৃষ্টি হয়। অনেকে বলেন চেয়ারম্যান ওই শিক্ষককে লোক দ্বারা তুলে নিয়ে এসেছেন।

এব্যাপারে বেলাল হোসেন বলেন, ওই বিদ্যালয়ের এডহক কমিটিতে আমার নামসহ তিন জনের নাম প্রেরণ করা হয়েছে। কিন্তু আমার নাম বা প্রেরিত নামের তালিকা অনুযায়ী এডহক কমিটি পাস না হয়ে কিভাবে তাইফুলের নাম এসেছে এজন্য প্রধান শিক্ষককের সাথে কথা বলার জন্য পরিষদে ডেকে নিয়েছি মাত্র। তাকে জোরপূর্বক তুলে আনার কোন প্রশ্নই ওঠে না।

এ বিষয়ে তাইফুলের সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলে মোবাইল ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।