https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 13 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে মায়ের শখ পূরন করতে আকাশ পথে বউ আনলো প্রবাসী ছেলে

admin
July 13, 2023 11:39 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে মায়ের শখ পূরন করতে আকাশ পথে বউ আনলো প্রবাসী ছেলে। বৃহস্পতিবার বিকালে ধাওয়াগীর মিল্কিপু গ্রামে হেলিকপ্টার নিয়ে বউ সহ অবতরণ করেন।

জানা যায় উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ধাওয়াগীর মিলকিপুর গ্রামে মৃত হোসেন আলীর পুত্র ওবায়দুর রহমান সে গত ১ যুগ ধরে মালেশিয়া থাকেন। মায়ের শখ পূরণ করতে বৃহস্পতিবার বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের হাজরাদিঘী চকপাড়া গ্রামে শফিকুল ইসলামের মেয়েকে পারিবারিক বন্ধনে আনুষ্ঠানিক ভাবে হেলিকপ্টার যোগে বিয়ে করেন।
বরের মা ওমেদা বেগম জানান, ৩ মেয়ে ১ ছেলের মধ্যে ওবাইদুর রহমান খুব আদরের। অনেক কষ্ট করে তাকে বড় করেছি৷ এক সময় সে মালেশিয়া গিয়ে অনেক উন্নত হয়েছে। তাই ইচ্ছা ছিল ছেলেকে হেলিকপ্টার যোগে বিয়ে করে বউ’মাকে আকাশ পথে উড়িয়ে নিয়ে আসবো। মায়ের সেই স্বপ্নের নকশা মোতাবেক বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে হেলিকপ্টারে চড়ে কনেকে সঙ্গে নিয়ে বর ওবাইদুর বাড়ির পাশেই একটি ফসলের মাঠে নামেন। বরের যাত্রীরা যাতায়াত করেন ১০ টি মাইক্রোবাসে।
এলাকাবাসী জানান, পল্লীঞ্চলের বাসিন্দা হয়েও প্রবাসী ওবাইদুর মায়ের শখ পূরণ করতে হেলিকপ্টারে বিয়ের এ ঘটনা এলাকার সবাইকে রীতিমতো চমকে দিয়েছে।

স্থানীয় লোকজন আরোও জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা শিবগঞ্জ সদর ইউনিয়ন এলাকায় এটিই প্রথম। হেলিকপ্টারে চড়ে বিয়ের খবর শুনে উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উৎসুক জনতা হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে সকাল থেকে ভিড় জমান। এসময় গ্রামবাসীদের মধ্যে ব্যাপক আনন্দ-উচ্ছ্বাস দেখা যায়।

বর ওবাইদুর রহমান জানান, বিয়ে জীবনে একবারই হয়। এছাড়া মায়ের শখ আর তার স্বপ্ন পূরণ বলে কথা। তাই বগুড়ার মমইন থেকে হেলিকপ্টার ভাড়া করি। দাম্পত্য জীবন সুখী হতে তিনি সবার দোয়া কামনা করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।