https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে গুদামের তালা ভেঙে চাল লুট : গ্রেফতার ৩

admin
February 28, 2024 8:14 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরের গাড়িদহ মধ্যপাড়া এলাকায় একটি মুড়ি তৈরি কারখানার তালা ভেঙে ৩৬ বস্তা চাল লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে লেগুনা গাড়িচালক জাহিদুল ইসলাম (২৩)। গাড়ির শ্রমিক মো. শিহাব (২০)। তাদের বাড়ি শেরপুরের গাড়িদহ কবরস্থান গ্রামে। আরেকজন হলেন নিকলেশ দেবনাথ (২৬)। তার বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলার চেলো গ্রামে।
লুটকৃত এই চালের মূল্য ৯০ হাজার টাকা। গতকাল ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে এই লুটের ঘটনা ঘটে।

ঘটনার পর আজ ২৮ ফেব্রুয়ারি বুধবার সকালে তিন জনকে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ। এসময় লুটের চাল বহনকারী একটি লেগুনা জব্দ করা হয়েছে।

জানা যায়, সততা মুড়ি মিলের মালিক শহিদুল্লাহ কায়ছার জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ৮ টায় তিনি মিল বন্ধ করে বাড়ি চলে যান। পরদিন বুধবার সকালে সংবাদ পান তার মিলের গুদামের তালা ভেঙে গুদামে থাকা চাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা । ৩৬ বস্তা চালের দাম ছিল ৯০ হাজার টাকা। এঘটনার বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

শেরপুর থানা পুলিশের উপপরিদর্শক রামজীবন ভৌমিক বলেন, এ ঘটনায় তদন্ত নেমে বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল জামাদার পুকুর পাড়ে অপর একটি মুড়ির মিলের গুদামে অভিযান চালিয়ে লুট হওয়া ৩৬ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এসময় এই চাল বহনের একটি লেগুনাকারী গাড়ি জব্দ করা হয় এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।