https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 23 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের একজন গ্রেফতার

admin
February 23, 2024 2:05 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া আদমদীঘির সান্তাহারে ট্রেনের টিকিট উচ্চ মূল্যে কালোবাজারে বিক্রি কালে শাহরুল ইসলাম গোলাপ (৩৩) নামের এক জনকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। এসময় তার নিকট থেকে বিভিন্ন ট্রেনের ১৪টি টিকিট, একটি মোবাইল ফোন ও একটি কম্পিউটার জব্দ করা হয়। গ্রেফতারকৃত শাহরুল ইসলাম গোলাপ নওগাঁ সদরের বোয়ালিয়া শেখপুর গ্রোমের গোলাম মোস্তফার ছেলে। গত বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে সান্তাহার রেলওয়ে স্টেশনের পাশে একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানান, সান্তাহার রেলওয়ে স্টেশনের পাশে অনলাইন পয়েন্ট নামের একটি দোকানে শাহরুল ইসলাম গোলাপ নামের ওই ব্যক্তি কম্পিউটারে থাকা বিভিন্ন ব্যক্তির ৯০টি এনআইডি ব্যাবহার করে অনলাইনে টিকিট কেটে উচ্চ মূল্যে কালোবাজারে বিক্রি করছিলেন। এমন গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ সদস্যরা গত বুধবার রাত সাড়ে ৮টায় উল্লেখিত দোকোনে অভিযান চালিয়ে বিভিন্ন ট্রেনের ২৩টি সিটের ১৪টি টিকিট উদ্ধারসহ তাকে গ্রেফতার ও একটি মোবাইল ফোন, একটি কম্পিউটার জব্দ করেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত শাহরুল ইসলাম গোলাপের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।