https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 8 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সারিয়াকান্দিতে দুই মুক্তিযোদ্ধাকে হারিয়ে এমপি পুত্রের জয়

admin
May 8, 2024 10:40 pm
Link Copied!

এম,এ রাশেদ, স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সারিয়াকান্দিতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৭১টি ভোটে কেন্দ্রে ৩৭ হাজার ২৪৮ ভোট পেয়ে দুই বীর মুক্তেযোদ্ধাকে হারিয়ে বেসরকারিভাবে চেয়ারম‍্যান নির্বাচিত হয়েছেন বগুড়া-০১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের প্রয়াত সাংস‍দ কৃষিবিদ আব্দুল মান্নান ও বর্তমান সাংসদ সাহাদারা মান্নানের একমাত্র পুত্র শিক্ষাবিদ মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল।
তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল (কাপ পিরিচ প্রতীক) পেয়েছেন ৬ হাজার ১৫৩ ভোট। সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজান আলী (ঘোড়া প্রতীক পেয়েছেন ৩ হাজার ১২ ভোট।

অপরদিকে ১৮ হাজার ৯৭৩ ভোট পেয়ে মোঃ লিখন মিয়া (টিউবওয়েল) ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইউনুস আলী (তালা প্রতীক) পেয়েছেন ১০ হাজার ৩৭ ভোট। এদিকে ২৬ হাজার ২৩৭ ভোট পেয়ে মোছা. কুলছুমা পারভীন শাপলা (প্রজাপতি) বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহিনুর বেগম (ফুটবল) প্রতীক পেয়েছেন ১৯ হাজার ৯৫০ ভোট।
বুধবার রাত ১০ঘটিকায় তথ‍্যগুলো নিশ্চিত করেন সহকারী রিটার্নিং অফিসার আলী হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সোহাগ চৌধুরী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার নিয়ে এ উপজেলা ঘটিত। এখানে মোট ভোটার সংখ‍্যা ১লাখ ৯৮জন। এরমধ‍্যে পুরুষ ভোটার ৯৬ হাজার ১৪২ জন এবং নারী ভোটার ৯৮ হাজার ১৫৬ জন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।