https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 29 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দেশি ৮টি ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার দুই

admin
April 29, 2024 11:41 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার :

বগুড়ার সদরের বানদিঘী হাপুনিয়া পাড়া আলম হাজির পুকুর পাড়ে অভিযান চালিয়ে ৮টি ধারালো অস্ত্রসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার দিবাগত গভীর রাতে সদর থানা পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, কাহালু উপজেলার সান্তা গ্রামের নজরুল ইসলামের ছেলে রানা বাবু (২৩) ও একই গ্রামের ছষ্টার ছেলে বাঁধন বিজয় (১৮)

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত প্রায় দেড়টার দিকে বগুড়া সদর থানার এসআই বেদার উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ সদরের বানদিঘী হাপুনিয়া পাড়া আলম হাজির পুকুর পাড়ে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশ দেখে তারা দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাদের ধরে ফেলে।

পরে তাদেরকে নিবিড়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক হাপুনিয়া পাড়া আলম হাজির পুকুর পাড়ে হ্যাচারীর ঘরের ভিতর ককসিটের বক্স’র মধ্যে রানা বাবুর দেখানো ও নিজ হাতে বে’র করে দেওয়া একটি বড় ধারালো হাসুয়া,
২টি বড় ধারালো ছোড়া, ৪টি চাপাতি উদ্ধার ও জব্দ এবং তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।