https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 30 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

admin
January 30, 2024 10:16 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এ শ্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনটে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক খানের সভাপতিত্বে সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি আই,এম নুরুন্নবী তারিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকরামুল ইক, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মনিরুল সাজ রিজন, সহকারী ভূমি কর্মকর্তা নুরুল আমিন, এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তফিজ উদ্দিন। মেলায় উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।