https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 3 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে হাসপাতাল মসজিদের ইমামের মোটরসাইকেল চুরি

admin
May 3, 2024 12:38 am
Link Copied!

  1. এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে কাওছার আহামদ নামের এক যুবকের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (৩০ই এপ্রিল) সন্ধ্যা অনুমান সোয়া ৭ টার দিকে পৌরসভার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে চোর চক্রের সদস্যরা। এ চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

জানা যায়, শেরপুর উপজেলার বিলনোথাড় গ্রামের লুৎফর রহমানের ছেলে ধুনট হাসপাতাল মসজিদে ইমাম মাওলানা মোঃ কাওছার আহমাদের মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে পার্শ্ববর্তী ধুনট উপজেলার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় একটি বাজাজ ডিসকোভার ১২৫ সিসি মোটরসাইকেল রেখে সাহাদৎ হোসেন নামে এক ব্যাক্তির বাড়ির ভিতরে যায়। এর প্রায় আধা ঘণ্টা পর কাওছার আহমাদ বাহিরে এসে দেখে মোটরসাইকেলটি আর সেখানে নেই।

পরে তিনি চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে খোজাখুজি করে কোথাও আর মোটরসাইকেলটি আর পায় না। এতে তার প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান জানান, মোটরসাইকেল চুরির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারের চেষ্টা চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।